শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে সাকিব হোসেন (১৮) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে মহানগরীর হাড়পুর বাগানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।পুলিশ ধারণা করছে, ছোট ভাই শিমুল হোসেন (১৬) তাকে হত্যা করে পালিয়েছে।

গতকাল শনিবার সকালে প্রতিবেশীরা পুলিশের জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। এরপর রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত সাকিব হোসেনের বাবার নাম হেলিন। পেশায় তিনি একজন ট্রাকচালক। শুক্রবার রাতে তিনি ঢাকায় ছিলেন। আর সাকিবের মা তার ভাইয়ের বাড়ি বেড়াতে গেছেন। রাতে বাড়িতে শুধু দুই ভাই ছিল। এখন শিমুলকে পাওয়া যাচ্ছে না।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, সাকিব এসএসসিতে ফেল করে কোন কাজ করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল।

তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। তারা ধারণা করছেন, ছোট ভাই শিমুল তার ভাইকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply